নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

নাটোরের গুরুদাসপুরে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ

নাটোরের গুরুদাসপুরে উপজেলা ও পৌর ছাত্রলীগের যৌথ আয়োজনে বিশেষ বধিত সভা অনুষ্ঠিত হয়েছে।আজ বিকালে বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি অনার্স কলেজের একটি কক্ষে ওই বধিত সভা অনুষ্ঠিত হয়। উক্ত বধিত সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.আতিয়ার রহমান বাধনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন।

এসময় তিনি উপজেলা ও পৌর শাখার ছাত্রলীগকে উদ্দেশ্য করে বলেন,সংঘবদ্ধ থেকে দলের জন্য কাজ করতে হবে। দলের জন্য কাজ করলে দল অবশ্যই একদিন মূল্যায়ন করবে। এই ছাত্র সংগঠনই থেকেই একদিন তোমরা আওয়ামীলীগের মূল দলে আসবে। তাই তোমাদের দলের নিদের্শনা মেনেই কাজ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.আরিফুল ইসলাম বিপ্লব,যুগ্ন সাধারন সম্পাদক রেজাইল করিম সবুজ,উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মো.আলাল শেখ,সাধারন সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ,বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক।

এছাড়াও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শুভাশীষ কবির,পৌর ছাত্রলীগের সভাপতি মো.আনোয়ার হোসেন,সাধারন সম্পাদক ছাবলুসহ প্রমুখ বক্তব্য রাখেন। এসময় উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …