নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নাটোরের গুরুদাসপুরে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
“এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম,এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম” জাতির জনক বঙ্গবন্ধুর এই শ্লোগানকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরে উপজেলা ছাত্রলীগ আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় শিক্ষা সংঘ হতে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেনের অংশগ্রহনে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বাজার হয়ে পুনরায় সেখানে এসে শেষ হয়। পরে সেখানে উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.আতিয়ার রহমান বাধনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারন সস্পাদক মো.রেজাউল করিম সবুজ,পৌর সিনিয়র সহসভাপতি রাজকুমার কাসি,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক রাশেদসহ প্রমুখ।

এসময় বক্তরা বলেন, জাতির জনকের ঐতিহাসিক ভাষণে কারণেই আজ বাংলাদেশ স্বাধীন রাষ্ট্র হিসেবে বিশ্বে কাছে পরিচিতি লাভ করেছে। কারণ জাতির জনকের ৭ই মার্চের ওই ভাষনের কারনে এদেশের মুক্তিযোদ্ধারা আরও সাহসী হয়ে এদেশকে স্বাধীন করার জন্য ঝাপিয়ে পড়ে এবং এদেশকে স্বাধীন করে বিশ্ব ভূখন্ডে বাংলাদেশ নামে একটি স্বাধীন রাষ্ট্রর নাম লেখায়। এসময় আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …