নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে বিয়াঘাট ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে ইউনিয়নের দুর্গাপুর স্কুল এন্ড কলেজ মাঠে ওই ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়।

উক্ত কাউন্সিল অধিবেশন অনুষ্ঠানে বিয়াঘাট ইউনিয়নের আওয়ামীলীগের আহ্বায়ক প্রস্তুতি কমিটি ও সভাপতি মো.আজিমুদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস।

এসময় তিনি বলেন, দলীয় হাইকমান্ড এর নির্দেশে যারা দলের দূরদিনে দলের পাশে ছিল তাদের মূল্যায়ন করা হয়েছে। তিনি আরও বলেন,পদই বড় কথা নয়। দলের দূরদিনে দলের পাশে থেকে কাজ করলে একদিন দলই অবশ্যই মূল্যায়ন করবে।

বিশেষ অতিথি নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সাবেক গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী বিয়াঘাট ইউনয়নের নয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থীর নাম ঘোষণা করেন। পরে নয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকদের নিয়ে গোপন বৈঠকের মাধ্যমে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থী নির্বাচন করা হয়। পরে প্রধান অতিথি আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস বিয়াঘাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে নুরুল ইসলাম নুহু ও সাধারন সম্পাদক পদে বিয়াঘাট ইউনিয়ন চেয়ারম্যান মোজাম্মেল হকের নাম এবং নয় ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকের নাম উল্লেখ্য করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী,গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব,খুবজিপুর ইউপি চেয়ারম্যান মো.মোস্তাফিজুর রহমানসহ প্রমুখ।এসময় উপস্থিত ছিলেন,চাপিলা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আলী ভুট্ট। গুরুদাসপুর পৌর আৗযামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজসহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …