নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোরের গুরুদাসপুরের চাপিলা ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নাটোরের গুরুদাসপুরের চাপিলা ইউপি আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
নাটোরের গুরুদাসপুরে চাপিলা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়েছে।

আজ সকালে ইউনিয়নের চাপিলা খেলার মাঠে ওই ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। উক্ত কাউন্সিল অধিবেশন অনুষ্ঠানে চাপিলা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মো.আবু জাফর মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সাংসদ আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস। এসময় তিনি বলেন,দলীয় হাইকমান্ড এর নির্দেশে দলের গঠনতন্ত্র অনুযায়ী যারা দলের দূরদিনে দলের পাশে ছিল তাদের মূল্যায়ন করা হয়েছে। তিনি আরও বলেন,পদই বড় কথা নয়। দলের দূরদিনে দলের পাশে থেকে কাজ করলে একদিন দলই অবশ্যই মূল্যায়ন করবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী,গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব, গুরুদাসপুর পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম সবুজ ,মশিন্দা ইউপি চেয়ারম্যান মো.মোস্তাফিজুর রহমান,নাজিরপুর ইউপি চেয়ারম্যান শওকত রানা লাবু,বিয়াঘাট ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হকসহ প্রমুখ।

পরে প্রধান অতিথি আলহাজ্ব অধ্যাপক মো.আব্দুল কুদ্দুস চাপিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদে মো. আবু জাফর মিয়া ও সাধারন সম্পাদক পদে চাপিলা ইউনিয়ন চেয়ারম্যান মো.আলাউদ্দিন ভুট্টুর নাম এবং নয় ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকের নাম উল্লেখ্য করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন।

এসময় গুরুদাসপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মো.আতিয়ার রহমান বাধনসহ চাপিলা ইউনয়ন আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন চাপিলা ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন আলী ভুট্টু।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …