নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরের উত্তর পটুয়াপাড়া কালী মন্দিরে সাংষ্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

নাটোরের উত্তর পটুয়াপাড়া কালী মন্দিরে সাংষ্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোর পৌরসভার উত্তর পটুয়াপাড়া সার্কিট হাউজ সংলগ্ন কালী মাতার মন্দির প্রাঙ্গণে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উত্তর পটুয়াপাড়া পূজা কমিটির উদ্যোগে সরস্বতী পূজা উপলক্ষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সনাতন ধর্মাবলম্বীদের বিদ্যা ও শিল্পকলার দেবী সরস্বতী পূজা অর্চনা পরবর্তী এই সাংস্কৃতিক আয়োজনে পূজা কমিটির আহ্বায়ক ষষ্ঠী মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র উমা চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর পৌরসভা ২ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন, এ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী প্রমুখ।

এ সময় মেয়র বলেন, এমন ধরনের সাজানো-গোছানো অনুষ্ঠানে তিনি উপস্থিত হতে পেরে অত্যন্ত খুশি। তিনি আরো জানান, একমাত্র সংস্কৃতি পারে সমাজের মূল ধারাকে বজায় রাখতে‌, তাই প্রতিটি ঘরে এমন সাংস্কৃতিক কর্মকান্ডের চর্চা বজায় রাখা উচিত। ভবিষ্যতে এমন ধরণের অনুষ্ঠানে তিনি সব সময় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবেন বলে আশা ব্যক্ত করেন।

পরবর্তীতে বিভিন্ন খেলাধুলার ও বিভিন্ন বয়সীদের মাঝে সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজন করা হয়। অনুষ্ঠানের শেষে অতিথিবৃন্দ অংশগ্রহণকারীদের মাঝে উপহার বিতরণ করেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …