নীড় পাতা / আইন-আদালত / নলডাঙ্গায় গরীব ও দুস্থঃদের মাঝে ভিজিএফের চাল বিতরণে বিশৃঙ্খলার অভিযোগ

নলডাঙ্গায় গরীব ও দুস্থঃদের মাঝে ভিজিএফের চাল বিতরণে বিশৃঙ্খলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,নলডাঙ্গা:নাটোরের নলডাঙ্গায় গরীব ও দুস্থঃদের মাঝে ভিজিএফের চাল বিতরনে বিশৃঙ্খলার অভিযোগ রয়েছে। আজ ২২ জুন বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে নলডাঙ্গা পৌরসভায় এই ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল থেকে নলডাঙ্গা পৌরসভার ভিতরে আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে ৪নং ও ৫নং ওর্য়াডের গরীব ও দুস্থঃদের মাঝে ভিজিএফের চাল বিতরন চলছিল। এসময় লাইনে দাঁড়িয়ে চাল গ্রহণ করছিলেন প্রায় তিনশতাধিক মানুষ। এ অবস্থায় দুপুর ১ টার দিকে ৪নং ওয়ার্ডের সোনাপাতিল মহল্লার বাসিন্দা শাহিন, জেলার, রকি,নয়ন, মিঠুন, রানা, নলডাঙ্গার রাজিব, আশিক, পুর্ব সোনাপাতিল মহল্লার আলমঙ্গীর, মনিরুল, হলুদঘর মহল্লার স্বাধীনসহ অন্তত ২০ জন টিপ সহি ছাড়াই জোর করে চাল তুলে নিতে থাকে। এসময় চাল বিতরণের দায়িত্বে থাকা কর্মীদের গালাগালি ও  মারপিঠ শুরু করে তারা। এসময় পুলিশ বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বের করে দেয়।

নলডাঙ্গা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির জানান, প্রতিবার চাল বিতরণের সময় ৪নং ওয়ার্ডের সোনাপাতিল মহল্লার বাসিন্দা শাহিন, জেলার, রকি,নয়ন, মিঠুন, রানাসহ কয়েকজন উশৃংখল যুবক বিশৃংখলার সৃষ্টি করছিল। তাদের চলে যেতে বললে খারাপ আচরন করে। এসময় উভয়ের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। তারা চাল নিয়ে ঘরের মধ্যে ভিড় করে দাঁড়িয়ে ছিল। অন্যদের সুবিধা করে দেয়ার জন্য তাদের চলে যেতে বলা হয়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, ভিজিএফ চাল বিতরণের সময় পৌরসভার ভিতরে দুই পক্ষের মধ্যে হাতাহাতি ও মারপিটের ঘটনা ঘটেছে বলে শুনেছেন। তবে এখনও কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *