বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নলডাঙ্গায় একযোগে পাঁচটি ইউনিয়নে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান

নলডাঙ্গায় একযোগে পাঁচটি ইউনিয়নে করোনার দ্বিতীয় ডোজের টিকা প্রদান


নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নলডাঙ্গা উপজেলার ৫টি কেন্দ্রে একযোগে শুরু হয়েছে টিকদান কর্মসূচি। শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে বিকাল ৩টা প্রতিটি ইউনিয়নে এ টিকাদান কার্যক্রম চলে। এই কার্যক্রমে অভিজ্ঞ ডাক্তার ,স্বাস্থ্যকর্মী, ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ, শিক্ষা প্রতিষ্ঠানের স্কাউট সদস্য, রেড ক্রিসেন্ট সদস্যরাও স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করছে।

ব্রহ্মপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান বাবু বলেন, সরকার ইউনিয়ন পর্যায়ে করোনা টিকা কার্যক্রম শুরু করায় প্রত্যেকের খুব উপকার হয়েছে। আগে হাসপাতালে গিয়ে লম্বা লাইনে দাঁড়িয়ে টিকা দিতে হচ্ছিল। সরকার ওয়ার্ড পর্যায়ে টিকা দেওয়ার ব্যবস্থা করায় সাধারণ মানুষের অনেক সুবিধা হয়েছে।

উপজেলা নির্বাহি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন প্রতিটা কেন্দ্র পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি জানান, গত ০৭ আগস্ট ২০২১ তারিখ ১ম ডোজ টিকা গ্রহণকারিদের আজ একই কেন্দ্রে ২য় ডোজ টিকা প্রদান করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে ৬০০ করে ৫ টি ইউনিয়নে মোট ৩০০০হাজার টাকা প্রদান করা হয়েছে। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সফলতার সহিত এটির কার্যক্রম সম্পন্ন হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …