নীড় পাতা / আইন-আদালত / নন্দীগ্রামে মারপিট ও ছুরিকাঘাতে ৬ জন গুরুতর আহত

নন্দীগ্রামে মারপিট ও ছুরিকাঘাতে ৬ জন গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:
বগুড়ার নন্দীগ্রামে মারপিট ও ছুরিকাঘাতে ৬ জন গুরুতর আহত হয়েছে। ১ জনের অবস্থা আশঙ্কাজনক। জানা গেছে, উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ গ্রামের মকছেদ আলীর ছেলে রফিকুল ইসলাম ও কামরুল হাসানের সাথে একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে আমিনুল ইসলাম জুয়েলের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ২২ এপ্রিল সকাল আনুমানিক সাড়ে ১০ টায় আমিনুল ইসলাম জুয়েল দলবল নিয়ে বর্ষণ গ্রামে গিয়ে রফিকুল ইসলাম ও কামরুল হাসানের সাথে প্রথমে কথা কাটাকাটি শুরু করে। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে মারপিট ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

মারপিট ও ছুরিকাঘাতে রফিকুল ইসলাম, কামরুল হাসান এবং তাদের মা বিলকিস বেগম, চাচি আয়লা বেগম ও ভাতিজা রজব আলী গুরুতর আহত হয়। ছুরিকাঘাতে রফিকুল ইসলামের ভুঁড়ি বের হয়ে যায়। তাকে ও রজব আলীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরপক্ষের ছুরিকাঘাতে আমিনুল ইসলাম জুয়েলও আহত হয়েছে। তাকেও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার খবর পেয়ে থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পূর্বশত্রুতার জের ধরে সেখানে মারপিট ও ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহতদের চিকিৎসা চলছে।

আরও দেখুন

নাটোরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত 

নিজস্ব প্রতিবেদক:  জাতির পিতার  প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন দোয়া ও আলোচনা সভার মধ্যদিয়ে জেলা প্রশাসকের আয়োজনে …