নীড় পাতা / আইন-আদালত / নন্দীগ্রামে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দলিল লেখক আব্দুস সালাম গ্রেপ্তার

নন্দীগ্রামে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দলিল লেখক আব্দুস সালাম গ্রেপ্তার

নজিস্ব প্রতবিদেক, বগুড়া:
বগুড়ার নন্দীগ্রামে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দলিল লেখক আব্দুস সালাম (৪৮) গ্রেপ্তার হয়েছে। রবিবার (৮ জানুয়ারি) রাতে থানা পুলিশ তাকে ঢাকইর গ্রাম থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।
জানা গেছে, নন্দীগ্রাম পৌরসভার ৫নং ওয়ার্ডের ঢাকইর গ্রামের সোলায়মান আলীর ছেলে আব্দুস সালাম একই গ্রামের অষ্টম শ্রেণির ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন যাবৎ ধর্ষণ করে। এমনকি ওই ছাত্রীর মায়ের নিকট থেকে সে সাড়ে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়। রবিবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় লম্পট আব্দুস সালাম ওই ছাত্রীর শয়ন ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা চালায়। তখন স্থানীয়রা টের পেয়ে তাকে হাতেনাতে ধরে ফেলে।

ওই ছাত্রী জানান, আব্দুস সালাম আমাকে বিয়ে করার কথা বলে অনেকবার ধর্ষণ করেছে। আমি অন্তঃসত্ত¡া হলে আমার গর্ভের সন্তান সে নষ্ট করে দেয়। আমি এর ন্যায় বিচার চাই। এরপর বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। পরে থানা পুলিশ সেখানে গিয়ে লম্পট আব্দুস সালামকে গ্রেপ্তারসহ ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। তারপর রাতেই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে। মামলাটি দায়ের করেন ওই ছাত্রীর মা মাহবুবা বেগম।
সোমবার (৯ জানুয়ারি) দুপুরে থানা পুলিশ আব্দুস সালামকে বগুড়া আদালতে প্রেরণ করে। মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ সুলতান জানান, মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। স্থানীয়রা জানিয়েছে, লম্পট আব্দুস সালাম অনেক নারীর জীবন নষ্ট করেছে। সে একজন চিহ্নিত লম্পট ও প্রতারক। তার কঠিন শাস্তি হওয়া দরকার।

আরও দেখুন

নাটোরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত 

নিজস্ব প্রতিবেদক:  জাতির পিতার  প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন দোয়া ও আলোচনা সভার মধ্যদিয়ে জেলা প্রশাসকের আয়োজনে …