নীড় পাতা / উত্তরবঙ্গ / নন্দীগ্রামে কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নন্দীগ্রামে কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) :

বগুড়ার নন্দীগ্রামে কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার দুপুরে ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা। 

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম, বুড়ইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফিরোজ কামাল ফারুক। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল খালেক, প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আমজাদ হোসেন, ভাটরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুম, কুমিড়া পন্ডিতপুকুর বাজার বণিক সমিতির সভাপতি মাহফুজার রহমান ও সহকারী শিক্ষক আমিনুল ইসলাম প্রমুখ। 

কুমিড়া পন্ডিতপুকুর উচ্চ বিদ্যালয়ে এবারো ব্যাপক উৎসবমুখর পরিবেশে বার্ষিক ক্রীড়া, শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। পরে পুরস্কার বিতরণ করা হয়।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …