নীড় পাতা / উত্তরবঙ্গ / নন্দীগ্রামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন

নন্দীগ্রামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম(বগুড়া)
বগুড়ার নন্দীগ্রামে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন করা হয়েছে। ৩রা মে বিকেল ৩ টায় নন্দীগ্রাম এলএসডিতে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা, উপজেলা কৃষি কর্মকর্তা আদনান বাবু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মুশফিকুর রহমান, নন্দীগ্রাম এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফুল আরেফিন ও নন্দীগ্রাম প্রেস ক্লাবের সভাপতি নাজমুল হুদা প্রমুখ।

সরকার এবারো ন্যায্যমূল্যে কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয় শুরু করেছে। ২৬ টাকা কেজি দরে বোরো ধান ক্রয় করা হচ্ছে। উপজেলার ১টি পৌরসভা ও ৫ টি ইউনিয়নে ২০ হাজার ১শ’ ৫৫ হেক্টর জমিতে বোরো ধানের চাষাবাদ করা হয়।

এ উপজেলার কৃষকের নিকট থেকে ২ হাজার ৫শ’ ৮৮ মেট্রিক টণ ধান ক্রয় করা হবে। এ জন্য স্বচ্ছভাবে লটারী করে ২ হাজার ৫শ’ ৮৮ জন কৃষকের তালিকা চূড়ান্ত করা হয়েছে। আগামী ৩১ শে আগষ্ট পর্যন্ত বোরো ধান সংগ্রহ করা হবে।

আরও দেখুন

নন্দীগ্রামে মাদ্রাসার অভিভাবক সদস্য পদে নির্বাচন বানচাল করার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম ইউনিয়নের জামালপুর পাঁচপীর দাখিল মাদ্রাসার …