নীড় পাতা / আইন-আদালত / নওগাঁয় এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার

নওগাঁয় এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর মান্দায় আব্দুস সাত্তার (৫২) নামের এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারী) সকালে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শহরবাড়ী এলাকায় আত্রাই নদের দক্ষিন পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আত্রাই নদের ধারে স্থানীয়রা কাজ করতে এসে ভুট্টা ক্ষেতে গলাকাটা মরদেহটি পড়ে থাকতে দেখে মান্দা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আব্দুস সাত্তার (৫২) উপজেলার নূরুল্যাবাদ ইউনিয়নের পার নূরুল্যাবাদ গ্রামের মৃত ফজর আলীর ছেলে। তিনি দুই সন্তানের জনক। কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করা আব্দুস সাত্তার কাজ শেষে প্রতিদিন জোতবাজার খেয়া ঘাটে গভীর রাত পর্যন্ত কাজ করেন। কয়েকদিন অসুস্থ্যতার পর মঙ্গলবার দিবাগত রাতে ঘাটে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

নিহতের ছেলে জাহিদ জানায়, গতকাল রাত ৮টার পর থেকে তার মোবাইলে বারবার ফোন দিচ্ছিলাম, কিন্তু ফোন রিসিভ না করায় চিন্তিত হয়ে পড়ি। সকালে জানতে পারি শহরবাড়ী এলাকায় একটা লোকের গলাকাটা মরদেহ পাওয়া গেছে। এসে দেখি বাবার মরদেহ। আমার বাবা কি এমন ক্ষতি করলো যার কারণে এমন নিষ্ঠুর ভাবে তাকে হত্যা করা হলো। আমি এর সুষ্ঠু বিচার দাবী করছি।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। আলামত হিসেবে একটা মোবাইল ফোন ছাড়া কিছুই পাওয়া যায়নি। তবে কী কারণে এ হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত সাপেক্ষে জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …