নীড় পাতা / খেলা / ধারাবারিষা ফুটবল একাডেমিতে ফুটবল বিতরণ

ধারাবারিষা ফুটবল একাডেমিতে ফুটবল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
ফুটবলে পিছিয়ে পড়া নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নে ফুটবলার তৈরিতে গড়ে উঠা ফুটবল একাডেমিতে ফুটবল বিতরণ করে সহযোগিতা করেছে ইংল্যান্ড প্রবাসী জালাল উদ্দিন।
গত রবিবার সকালে ধারাবারিষা উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল একাডেমির সহ-সভাপতি মাসুদুর রহমান ও ফুটবল প্রশিক্ষণরত ছেলেদের সাথে কুশল বিনিময় শেষে ১২টি ফুটবল বিতরণ করেন ইংল্যান্ড প্রবাসী জালাল উদ্দিনের বাবা হুজুর ফকির।

বিতরণ শেষে ইংল্যান্ড প্রবাসীর বাবা হুজুর ফকির জানান, আমার ছেলে ছোট বেলা থেকেই ফুটবল খেলার প্রতি খুবই আগ্রহ ছিল। কিন্তু এলাকাতে কোন ফুটবল একাডেমি না থাকায় আর হয়ে উঠেনি। এলাকাতে ফুটবল একাডেমির কথা শুনা মাত্রই আমাকে মেঠো ফোনে বলেন,বাবা তুমি অবশ্যই ফুটবল একাডেমিতে গিয়ে আমার পক্ষ থেকে ১২টি ফুটবল বিতরণ করবে। তাই ছেলের অর্থায়নে ক্রয়তকৃত ফুটবল বিতরণ করতে আমি মাঠে এসেছি।

একাডেমির সহ-সভাপতি মাসুদুর রহমান জানান, আমরা ধারবারিষা ইউনিয়নে একটি ফুটবল একাডেমি করার জন্য প্রথমে অত্র ইউনিয়নের কৃতি সন্তান বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি মো.আহাম্মদ আলী মোল্লাকে অবগত করি। তারই অর্থনৈতিক পৃষ্ঠপোষকতাই ২০২০সালের ১লা মার্চ মাসে এই একাডেমি করতে সক্ষম হই। তিনি একাডেমির সভাপতির দায়িত্ব পালন করছেন। বর্তমানে একাডেমিতে নিয়োগপ্রাপ্ত কোচ ইলিয়াজ কাঞ্চনের তত্তাবধানে এলাকার ৫০জন ছেলে ফুটবল প্রশিক্ষণ নিচ্ছে। এই একাডেমিতে ফুটবল দিয়ে সহযোগিতায় করায় ইংল্যান্ড প্রবাসী জালাল উদ্দিনকে সাধুবাদ জানান। বর্তমানে এই ফুটবল একাডেমিটি এলাকার অনেক ফুটবল ক্রীড়ানুরাগী গণ্যমান্য ব্যক্তিবর্গের অর্থনেতিক সাহায্যে ভাল ভাবেই চলছে।

তিনি আরও জানান, ইতিমধ্যে এই একাডেমি থেকে একটি ফুটবল টিম এলাকার বিভিন্ন ফুটবল টুর্ণামেন্টে অংশগ্রহণ করে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …