নীড় পাতা / উত্তরবঙ্গ / তাদের শরীরে করোনাভাইরাস নেই

তাদের শরীরে করোনাভাইরাস নেই

নিজস্ব প্রতিবেদক,হিলি :
করোনাভাইরাসের লক্ষণ নিয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮ বছরের এক শিশু ও ওই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অ্যাসিস্ট্যান্টকে আইসোলেশনে ভর্তি করানোর হয়েছিল। ভর্তির পর দুই রোগীর নমুনা সংগ্রহ করে রোগতত্ত¡ রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান-আইইডিআর বিভাগে পাঠানো হয়। নমুনা পরীক্ষা নিরীক্ষা করে আইইডিআর জানিয়েছে তাদের শরীরে করোনাভাইরাস নেই।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সোলায়মান হোসেন মেহেদী বিষয়টি নিশ্চিত করেছেন।

রোগতত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান-আইইডিআর বিভাগের পাঠানো রিপোর্ট বিরামপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স আসে। বুধবার বিকেলে তাদের আইসোলেশন থেকে মুক্ত করা হয়।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী বলেন, ওই স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট হঠাৎ গলা ব্যাথা, জ্বর, সর্দি, শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আইসোলেশনে ভর্তি করানো হয়। তার আগে (২৩ মার্চ) সোমবার শিশুটিও একই রকম অসুস্থতা নিয়ে আইসোলেশনে ভর্তি হয়। এ নিয়ে বিরামপুর ১ শিশুসহ দুই জন আইসোলেশনে ভর্তি ছিলেন। এ ছাড়াও হিলি-হাকিমপুর উপজেলায় সর্বমোট ১২৮ জনকে হোমকোয়ারেন্টিনে রাখা হয়েছে।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *