নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / ঠাকুরগাঁওয়ে নতুন ২ জন করোনায় আক্রান্ত

ঠাকুরগাঁওয়ে নতুন ২ জন করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁওঃ
ঠাকুরগাঁও জেলায় আবারও নতুন করে আরো দুইজন করোনায় আক্রান্ত। এ দুজন নিয়ে মোট ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো ঠাকুরগাঁও ।

গত ১৭ ই এপ্রিল শুক্রবার নতুন করে যে দুজন আক্রান্ত হয়েছে তারা হলেন রানীশংকৈল ও হরিপুর উপজেলায়, এর আগে হরিপুর উপজেলায় আগের দুইজন ও নতুন একজন মোট তিনজন। পীরগঞ্জে আগের আক্রান্ত একজন ও নতুন করে রাণীশংকৈল উপজেলায় আরেকজন আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হলো ।

শুক্রবার বিকেল পর্যন্ত জেলার সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করতে না পারলেও পরে সন্ধ্যায় দুজন আক্রান্তের কথা নিশ্চিত করেছেন। জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গেল ২৪ ঘন্টায় আরো এ জেলা থেকে আরো ৬৯ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত ২৪৬ জনের নমুনা পাঠানো হয়েছে । আর ৬৯ জনের নমুনার ফলাফল আগামীকাল পাওয়া যাবে যা আগের নমুনার বাইরে।

এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। এছাড়া নতুন করে আরো ৬৯ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। নমুনা পরিক্ষার পর বলা যাবে ফলাফল এদের মধ্য আক্রান্ত আছে কিনা।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …