নীড় পাতা / জেলা জুড়ে / ছাড়পত্র না থাকায় বড়াইগ্রামে অটো রাইস মিল বন্ধ

ছাড়পত্র না থাকায় বড়াইগ্রামে অটো রাইস মিল বন্ধ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় একটি সেমি অটো রাইস মিল বন্ধ করে দিয়েছে পরিবেশ অধিদপ্তর। বৃহস্পতিবার বনপাড়া পৌর শহরের কালিকাপুর নুতন বাজারে বেলাল হাজীর জাহিদ এন্টারপ্রাইজ নামে ওই মিলটি বন্ধ করেন পরিবেশ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের উপ-পরিচালক মনির হোসেন। একই সাথে তিনি নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম মোমীনুল ইসলামকে বিদুৎ সংযোগ বিচ্ছিন্ন করার জন্য বলেন।

এসময় উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, ইউএনও আনোয়ার পারভেজ, চালকল মালিক সমিতির সভাপতি এএইচএম কামাল, চাল ব্যবসায়ী শরিফুল ইসলাম, বাবুল হাজী, সোহরাব হোসেন প্রমূখ।

উপ-পরিচালক মনির হোসেন বলেন, রাইস মিলটি তৈরীর পরিবেশ অধিদপ্তরে ছাড়পত্র না নিয়ে এবং মিল তৈরীর নূন্যতম শর্ত না মেনে জাহিদ এন্টার প্রাইজের মালিক বেলাল হাজী এটি পরিচালনা করে আসছিলেন। তাই তার নিকট থেকে মুচলেকা নিয়ে মিল বন্ধ করে দেয়া হয়েছে। সকল শর্ত পুরণ করে আবেদন করলে আমরা মিল চালানোর অনুমতি দেবো।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …