রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে জায়গা-জমির বিরোধে প্রভাবশালীদের হুমকীতে নিরাপত্তাহীনতায় কৃষক পরিবার

চাঁপাইনবাবগঞ্জে জায়গা-জমির বিরোধে প্রভাবশালীদের হুমকীতে নিরাপত্তাহীনতায় কৃষক পরিবার

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে হামলার ঘটনায় মামলা দায়েরের পর প্রভাবশালীদের হুমকীতে নিরাপত্তাহীনতায় ভুগছে একটি কৃষক পরিবার।

আজ রবিবার বেলা সাড়ে ১১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন সদর উপজেলার আলাতুলী ইউনিয়নের রানীনগর গ্রামের ভুক্তভোগি পরিবারটি।

সংবাদ সম্মেলনে রানীনগর গ্রামের কাজিমুদ্দিনের ছেলে আনারুল ইসলাম বলেন, গত ১৭ মার্চ জমিজমা নিয়ে বিরোধের জের ধরে একই গ্রামের হুমায়ন কবির, আইয়ুব আলী, আমিজুল আলী, বাহিন, হালিম, নাইমসহ কয়েকজন সন্ত্রাসী তার ছোটভাই সাদিকুল ইসলামের বাড়িতে হামলা চালায়।

এসময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে তার অপর ভাই কামরুল ইসলাম বাচ্চুর বাম হাত বিচ্ছিন্ন হয়ে যায়। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এঘটনায় তার ছোটভাই সাদিকুল ইসলামও আহত হলে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়। পরে আসামীদের মধ্যে কয়েকজন জামিন নিয়ে আসে এবং অন্যরা এখনও এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ও মামলা তুলে নিতে হুমকী-ধামকী দিচ্ছে। বর্তমানে তাদের হুমকীতে বাদিপক্ষ নিরাপত্তা হীনতায় ভুগছে।

এঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাচ্চুর মা সাহিনুর বেগম, চাচি সানুয়ারা, চাচা উসমান আলী ও ভাই সাদিকুল ইসলাম।

আরও দেখুন

তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক: চলমান তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায় করা হয়েছে। …