মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রকে মিথ্যা মাদক মামলায় ফাঁসানোর দাবি বিজিবির বিরুদ্ধে পরিবারের সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রকে মিথ্যা মাদক মামলায় ফাঁসানোর দাবি বিজিবির বিরুদ্ধে পরিবারের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কলেজ ছাত্র নাইম আলী বিদ্যুৎ কে (২৭) মিথ্যা মাদকের মামলায় ফাঁসানোর দাবি বিজিবির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।

আজ বুধবার দুপুরে ধোবড়া বাজার এলাকায় মামলার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে মিথ্যা মামলা থেকে পরিত্রাণ চেয়ে সংবাদ সম্মেলন করেন ভুক্তোভেগির পরিবারটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাইম আলীর বোন সুরমা খাতুন অভিযোগ করেন, গত ৪ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে তার ভাইকে ধোবড়া বাজার এলাকা থেকে ৫৯ বিজিবির সদস্যরা ধরে নিয়ে যায়। এসময় তার ভাইকে কোন তল্লাশিও করা হয়নি। যা স্থানীয়রা দেখেছে। পরের দিন তারা জানাতে পারেন, তার ভাইকে ৪০০ গ্রাম হোরোইন ও ২০ বোতল ফেন্সিডিলসহ শিবগঞ্জ থানা পুলিশের কাছে মামলা দিয়ে হস্তান্তর করা হয়।

নাইম আলী রাজশাহী সিটি কলেজে অর্থনীতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। সে এ ধরনের কোন কাজের সাথেই জড়িত নয়। আমরা পরিবারের পক্ষ থেকে মামলার সুষ্ঠু তদন্তের দাবি করছি। আমরা মনে করে আইন সবার জন্য সমান আমরাও ন্যায় বিচার পাব।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নাইম ইসলামের মা তরিকা বেগম, বাবা নসরুল ইসলাম, চাচা অবসরপ্রাপ্ত সেনা সদস্য খাইরুল ইসলামসহ অনান্যরা।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের ৫৯ বিজিবি অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া জানান, নাইম ইসলাম বিদ্যুৎ একজন চিহ্নিত মাদক কারবারি, সে নিয়মিতই মাদক বহন করত। মোটরসাইকেল নিয়ে সে মাদক বহন করত। আমাদের কাছে তার মাদক কারবারের স্বীকারোক্তি আছে।

নাইমকে মাদককারবারি বলে বিজিবি দাবি করলেও, তার পরিবার, আত্মীয়স্ববজন ও এলাকাবাসীর দাবি ধোবড়া বাজার থেকে যখন নাইমকে বিজিবি ধরে নিয়ে যায়, তখন তার কাছে কোন ধরনের মাদক পায়নি বিজিবি সদস্যরা। মিথ্যা মামলা ফাসিয়ে একজন ছাত্রের শিক্ষা জীবন নষ্ট করছে বিজিবি সদস্যরা।

আরও দেখুন

নাটোরে তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি এবং স্যালাইন পান করান সংসদ সদস্য পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক: ৪২ দশমিক ২ ডিগ্রি তাপমাত্রায় জনজীবনে অস্বস্তি। কাজের সন্ধানে এবং অতি প্রয়োজনে ঘর …