নীড় পাতা / উত্তরবঙ্গ / গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবুর ইন্তেকাল

গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবুর ইন্তেকাল


নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী:
রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু (৫৬) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ভারতের বেঙ্গালুরুতে মাল্টিসিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৫ টায় তিনি মারা গেছেন। মনিরুল ইসলাম বাবু রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ছিলেন। গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ী মহল্লার মৃত আরশাদ আলীর ছেলে তিনি।

হৃদরোগে চিকিৎসার জন্য সম্প্রতি তিনি ভারতে গিয়েছিলেন। মেয়রের স্ত্রী জান্নাতুল ফেরদৌস তাঁর মৃত্যুর বিষয়টি পরিবারকে জানিয়েছেন।

মেয়রের ভাই ওলিউল্লাহ হবি জানান, হার্টের সার্জারির জন্য গত ২৮ মার্চ মেয়র ভারতে যান। সার্জারির আগে শারীরিক পরীক্ষার সময় দেখা যায়- তাঁর কিডনি নষ্ট। এ কথা শুনে ১১ এপ্রিল তার ব্রেইন স্ট্রোক হয়। এরপর থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। এ খবর শুনে পরে তার স্ত্রী ভারতে যান এবং বুধবার ভোরে তিনি মারা গেছেন। তাঁর মরদেহ বেঙ্গালুরু থেকে বিমানে প্রথমে কলকাতা আনা হবে। এরপর বেনাপোল স্থলবন্দর দিয়ে মরদেহ দেশে আনা হবে।

মৃত্যুকালে মেয়র স্ত্রী, মা, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মনিরুল ইসলাম বাবু গোদাগাড়ী পৌরসভায় টানা দুইবার মেয়র হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সর্বশেষ গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে বাবু ‘বিদ্রোহী’ প্রার্থী হয়ে বড় ব্যবধানে নৌকার প্রার্থীকে পরাজিত করেন। এর আগেরবার তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয়েই মেয়র হয়েছিলেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …