নীড় পাতা / আইন-আদালত / গোদাগাড়ীতে বাড়ির আঙিনায় গাঁজার চাষ

গোদাগাড়ীতে বাড়ির আঙিনায় গাঁজার চাষ

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী:
রাজশাহীর গোদাগাড়ীতে বাড়ির আঙিনায় গাঁজার চাষ করেছিলেন মাদক ব্যবসায়ী উজ্জল । গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘ক’ সার্কেল পরিদর্শকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ,উপ-পরিদর্শক, এএসআই, একদল সিপাহী অভিযান চালিয়ে ২টি গাঁজার গাছ জব্দ করেছে।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে মোহনপুর ইউনিয়নের হাজিপুর বন্দুরিয়া এলাকায় অভিযান চালিয়ে এই গাঁজা গাছ জব্দ করা হয়। রাজশাহী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘ক’ সার্কেলের পরিদর্শক আমিনুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আমিনুল কবির জানান , হাজিপুর বন্দুরিয়া গ্রামের মাদক ব্যাবসায়ী উজ্জল তার বাড়ির আঙিনায় বাগান তৈরি করে। ওই বাগানে গাঁজার চাষ করে এলাকায় বিক্রি এবং নিজে সেবন করে আসছিল সে। গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সেখানে অভিযান চালায়। এ সময় বাড়ির আঙিনায় চাষ করা ২টি গাঁজা গাছ জব্দ করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উপস্থিতি টের পেয়ে উজ্জল পালিয়ে যায়। তবে এ ঘটনায় উজ্জলকে আসামি করে গোদাগাড়ী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …