নীড় পাতা / অর্থনীতি / গুরুদাসপুর পৌরসভার উন্মুক্ত বাজেট পেশ

গুরুদাসপুর পৌরসভার উন্মুক্ত বাজেট পেশ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুর পৌরসভায় ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেট অধিবেশনে রাজস্ব ও উন্নয়ন খাতে আগত মোট ৪১ লাখ ৬২ হাজার ২৬৫ টাকা ব্যতিত সর্বমোট ২৬ কোটি ৭৯ লাখ ২৩ হাজার ৪৫০ টাকার বাজেট ঘোষণা করা হয়।

রোববার বেলা ১১ টায় পৌর ভবনে মেয়র শাহনেওয়াজ আলী ওই বাজেট পেশ করেন। বাজেট সভায় বক্তব্য রাখেন পৌর হিসাবরক্ষক আ আ ম সাঈদ শাহরিয়ার আব্বাসী, আওয়ামী লীগ নেতা আব্দুল বারী, কাউন্সিলর শেখ সবুজ, সহকারী কর আদায়কারী জাকির হোসেন, আলী আক্কাছ, মজিবুর রহমান মজনু, আবু হেনা মোস্তফা কামাল প্রমূখ। এসময় পৌর সচিব হাফসা শারমিন ও কাউন্সিলরবৃন্দ সহ নেতৃস্থানীয়রা উপস্থিত ছিলেন।

বাজেট অধিবেশনে মোট রাজস্ব ও উন্নয়ন আয় ২৭ কোটি ২০ লাখ ৮৫ হাজার ৭১৫ টাকাসহ উন্নয়ন খাতে আগতসহ আয় দেখানো হয়েছে ১১ কোটি ১৯ লক্ষ ৪৫ হাজার ৪৫০ টাকা ও রাজস্বখাতে আগতসহ আয় দেখানো হয়েছে ১৬ কোটি ১ লাখ ৪০ হাজার ২৬৫ টাকা। এছাড়া রাজস্ব ব্যয় ১৫ কোটি ৯৮ লাখ ১৭ হাজার ৫২৬ টাকা এবং রাজস্ব স্থিতি ৩ লাখ ২২ হাজার ৭৩৯ টাকা দেখানো হয়েছে। উন্নয়ন খাতে স্থিতি শুন্য রেখে মোট আয় ও ব্যয় দেখানো হয়েছে ১১ কোটি ১৯ লক্ষ ৪৫ হাজার ৪৫০ টাকা।

আরও দেখুন

বড়াইগ্রামে সবজি ক্ষেত নষ্ট করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: এক বিঘা জমিতে চাল কুমড়া, খিড়া ও তরমুজ চাষ করেছিলেন নাটোরের বড়াইগ্রামে কৃষক …