নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে মহান ২১শে ফ্রেরুয়ারিতে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

গুরুদাসপুরে মহান ২১শে ফ্রেরুয়ারিতে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে অমর ২১শে ফ্রেরুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উপজেলা কেন্দীয় শহীদ মিনারে সকল ভাষা শহীদদের স্মরনে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

আজ রাত্রি ১২টা ১মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা আন্দোলনে বীর শহীদদের স্মরনে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন স্থানীয় সাংসদ আব্দুল কুদ্দুস। পরে সুশৃঙ্খলভাবে উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আনোয়ার হোসেন ও নির্বাহী অফিসার মোহাম্মদ তমাল হোসেন, গুরুদাসপুর পৌর প্রশাসন পক্ষে মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা ও কাউন্সিলরবৃন্দ, বীরমুক্তিযোদ্ধাগণ, উপজেলা অফিসার্স ক্লাব, থানা পুলিশ প্রশাসন, উপজেলা ও পৌর আ.লীগ নেতৃবৃন্দ, বাংলাদেশ কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির পক্ষে আহাম্মদ আলী মোল্লা, যুবলীগ,ছাত্রলীগ, পল্লীবিদ্যুৎ সমিতি,গুরুদাসপুর মডেল প্রেসক্লাব সাংবাদিকবৃন্দ, থানা শিক্ষা সংঘসহ সকল শ্রেনী পেশার লোকজন শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

পরে ভাষা শহীদদের স্মরনে ১মিনিট নিরবতা পালন শেষে তাদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …