বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / গুরুদাসপুরে ভ্যান চালক রহিম হত্যার ৩ আসামী গ্রেপ্তার

গুরুদাসপুরে ভ্যান চালক রহিম হত্যার ৩ আসামী গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:
নাটোরের গুরুদাসপুরে গত (২৪মে) নাজিরপুর ইউনিয়নের নতুনপাড়া এলাকার ভুট্রা ক্ষেত থেকে নতুনপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে আব্দুর রহিমের মরদেহ উদ্ধার করে পুলিশ। সেই মৃত্যুর রহস্য উন্মোচন ও জড়িতদের গ্রেপ্তারে ৩টি টিম করে অভিযান পরিচালনা করে পুলিশ। পুলিশের নিরলস পরিশ্রম ও দক্ষতায় ঘটনার ৭ দিনের মধ্যেই সেই হত্যার রহস্য উন্মোচন ও জড়িতদের গ্রেপ্তার করতে সক্ষম হন। এবিষয়ে আজ (৩১মে) মঙ্গলবার গুরুদাসপুর থানায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে থানা পুলিশ।

সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার জামিল আকতার জানান, হত্যার পর পুলিশ সুপার লিটন কুমার সাহার নেতৃত্বে তথ্য প্রযুক্তি ও সোর্সের মাধ্যমে আসামীদের সনাক্ত করা হয়। এরপরে আসামী বিপ্লবের মুখ থেকে জানতে পারেন হত্যার ঘটনা। নিহত রহিমের স্ত্রী বুলবুলি বেগমের সাথে একই এলাকার মালয়েশিয়া প্রবাসী রায়হানের প্রেম ও জমি বন্ধকের টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে হত্যা করা হয় রহিমকে। বিদেশে থেকে হত্যার নীল নকশা করেন প্রেমিক রায়হান। খুনের ফরমায়েশ দেন তার চাচাতো ভাই হান্নান (৪১) ও সন্তান লিটন (১৭) কে। তারা ১০ হাজার টাকায় হত্যার জন্য ঠিক করে গোপিনাথপুর গ্রামের মকছেদ সরকারের মদ্যপায়ি ছেলে বিপ্লবকে (৩৫)। এরপরে মোটরসাইকেলের ক্লাসের তার দ্বারা শ্বাসরোধ করে রহিমকে হত্যা করা হয়।

এঘটনায় ভাড়াটে খুনি বিপ্লব, হান্নান সরকার ও লিটন সরকারকে গ্রেপ্তার করে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …