বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / খেলা / গুরুদাসপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

গুরুদাসপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনুর্ধ্ব-১৭) বালক ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলার বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে ওই ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, সহকারি কমিশনার (ভূমি) মেহেদী হাসান শাকিল. গুরুদাসপুর থানার ওসি মো. মনোয়ারুজ্জামান, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য এড. কোহেলী কুদ্দুস মুক্তি, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক রাজকুমার কাষি প্রমুখ।

উদ্বোধনী খেলায় বিয়াঘাট ইউনিয়ন ফুটবল দল ১-০ গোলের ব্যবধানে চাপিলা ইউনিয়ন ফুটবল দলকে পরাজিত করে। উল্লেখ্য, উপজেলার ছয় ইউনিয়নের ছয়টি দল ও গুরুদাসপুর পৌরসভার একটি ফুটবল দল টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *