নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে চাঁচকৈড় বাজার নিয়ন্ত্রনে সিসি ক্যামেরা স্থাপনের শুভ উদ্বোধন

গুরুদাসপুরে চাঁচকৈড় বাজার নিয়ন্ত্রনে সিসি ক্যামেরা স্থাপনের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুরঃ
“মুজিব বর্ষে অঙ্গিকার করি,ডিজিটাল গুরুদাসপুর গড়ি”এই শ্লোগানকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুরে চাঁচকৈড় বাজারে চুরি,ডাকাতিসহ সকল প্রকার অপকর্মে রোধে সিসি ক্যামেরা স্থাপনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নাটোর জেলার পুলিশ সুপার লিটন কুমার সাহা।

আজ বিকালে চাঁচকৈড় বাজারের সর্বস্তরের ব্যবসায়ীগণের আয়োজনে বাজারস্থ রসুন হাটায় ওই উদ্বোধনী অনুষ্ঠান হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন,প্রধান অতিথি নাটোর জেলার পুলিশ সুপার লিটন কুমার সাহা। এসময় তিনি জনসাধারনের উদ্দেশ্যে বলেন,আপনাদের সাহায্য ও সহযোগিতা না পেলে আমাদের একার পক্ষে সকল অপকর্ম রোধ করা সম্ভবপর হয় না। আপনাদের সাহায্য ও সহযোগিতা পেলে নিশ্চিত করে বলতে পারি যত প্রকার অপকর্ম হোক না কেন আমরা তা দূর করতে সক্ষম হবই। জনসাধারনের সাহায্য আমাদের কাজ কর্মে বড় শক্তি।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো.মোজাহারুল ইসলাম বলেন,গুরুদাসপুর থানার সকল কাজে সর্বস্তরের জনসাধারনের সাহায্য ও সহযোগিতা পেয়েছি। আশা করি এখানকার পুলিশ ও জনতার মধ্যকার যে,সেতুবন্ধন আছে, সেটা আজীবন থাকবে। এই সিসি ক্যামেরা গুরুদাসপুর থানা নিয়ন্ত্রণ করবে। বাজারে কোন প্রকার অপকর্ম হলে তা আমরা সাথে তা দেখতে পাব এবং দোষীদের দ্রুত ধরতে সক্ষম হব।

এছাড়াও বক্তব্য রাখেন,চাঁচকৈড় বাজারের বিশিষ্ট ব্যবসায় সামসুল শেখ। এসময় চাঁচকৈড় বাজারের সকল ব্যবসায়ীগণ সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মাটি বহনকারী ট্রাক্টরের চাপায় মোঃ বাদল হোসেন (৩০) নামে এক চালকের …