বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / এমপি রত্নার হাত থেকে ১০ জন পেলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক

এমপি রত্নার হাত থেকে ১০ জন পেলেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ইস্যুকৃত ১০ জনের মাঝে চেক প্রদান করেন নাটোর-নওগাঁ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা মিলনায়তনে এই চেক বিতরণ করা হয়। সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার এবং সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু হাসানের সভাপতিত্বে চেক বিতরণ করা হয়।

সংসদ সদস্য রত্না আহমেদের সুপারিশের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ইস্যুকৃত ১০ জনের চেক বিতরণ করা হলো।

চেকপ্রাপ্তরা হলেন রাবেয়া বেগম, পিতাঃ মৃত সবুর উদ্দিন বিশ্বাস(৩০,০০০/-); রাবিয়া বেগম, স্বামীঃ মৃত আবু ছায়েদ(৩০,০০০/-); চন্দনা দাস ভাস্কর, স্বামীঃ সুমন চন্দ্র ভাস্কর(৩০,০০০/-); মহির উদ্দিন, পিতাঃ মৃত মজনু মৌলভী(৫০,০০০/-); ছলেমান মিয়াজী, পিতাঃ মৃত আব্দুল খালেক মুন্সি(৫০,০০০/-); সাদিয়া সুলতানা, পিতাঃ আবেদ আলী মৃধা(৫০,০০০/-); নূর হোসেন, পিতাঃ মোঃ আমান উল্লাহ(৫০,০০০/-); গীতা রাণী দাস, স্বামীঃ গৌর দাস(৫০,০০০/-); আসাদুজ্জামান(আসাদুল), পিতাঃ মোঃ ইসমাইল হোসেন(৫০,০০০/-) এবং পান্না, স্বামীঃ মোঃ জাকির হোসেন(৫০,০০০/-)। ১০জনের জন্য সর্বমোট ৪,৫০,০০০/-(সাড়ে চার লক্ষ) টাকা প্রদান করা হলো।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …