নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীর ৩৯২ বীরমুক্তিযোদ্ধা পেলেন ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড

ঈশ্বরদীর ৩৯২ বীরমুক্তিযোদ্ধা পেলেন ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীর ৩৯২ জন বীরমুক্তিযোদ্ধা পেলেন ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড। সোমবার (২৪ অক্টোবর) সকাল ১০টায় বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে এই ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।

বিতরণ উপলক্ষে সকালে উপজেলার পরিষদ হল রুমে উদ্বোধনী সভার আয়োজন করা হয়। ঈশ্বরদী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পাঠানো ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড এবং মৃত বীর মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে বিতরণ করা হয়।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েসের এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা -৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব নুরুজ্জামান বিশ্বাস। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য মঞ্জরু রহমান বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, বীর মুক্তিযোদ্ধা নজরূল ইসলাম মিন্টু , বীর মুক্তিযুদ্ধা মন্টু, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বকুল সরদার, মুলাডুলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা।

সভা শেষে ৩৯২ জন জীবিত বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্ট কার্ড ও সনদ এবং ৭২ জন মৃত বীর মুক্তিযোদ্ধার স্বজনদের হাতে আনুষ্ঠানিকভাবে সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য, বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …