নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম টিনুর দাফন সম্পন্ন

ঈশ্বরদীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম টিনুর দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীর বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম টিনুর দাফন সম্পন্ন হয়েছে। রোববার ১৬ অক্টোবর দুপুর ২টার দিকে উপজেলার দিয়াড় রূপপুর রেলওয়ে কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এর আগে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম টিনুকে উপজেলা প্রশাসনের উদ্যেগে রাষ্ট্রীয় শ্রদ্ধা ‘গার্ড অব অনার’ প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি এম ইমরুল কায়েসের উপস্থিতিতে পাবনা জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। তখন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার উপস্থিত ছিলেন। এরপর নামাযের জানাজা অনুষ্ঠিত হয়।

উপজেলা ও থানা প্রশাসন, ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদ, ঈশ্বরদী প্রেসক্লাব, পাকশী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ ও ঈশ্বরদী উপজেলা জাসদের পক্ষ থেকে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, সহসভাপতি বীরমুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুল ইসলাম হব্বুল, ঈশ্বরদী প্রেসক্লাবের নবনির্বাচিত মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ফজলুর রহমান ফান্টু, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহ-সভাপতি খন্দকার মাহবুবুল হক দুদু, পাকশী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টুসহ গণ্যমান্য ব্যক্তিরা এসময় উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার ভোরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান আব্দুর রহিম টিনু। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। ব্যক্তিগত জীবনে এক ছেলে ও মেয়ের জনক ছিলেন তিনি।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …