বৃহস্পতিবার , মে ৯ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে বিবাহ বিচ্ছেদের ঘটনায় কুপিয়ে জখম

ঈশ্বরদীতে বিবাহ বিচ্ছেদের ঘটনায় কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা):
ঈশ্বরদীতে বিবাহ বিচ্ছেদের দেড় বছর পর সেই ঘটনাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে যখম করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাত ১১ টার দিকে উপজেলার ফতেমোহাম্মদপুর নিউ কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা যায়, প্রায় তিন বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ঈশ্বরদী উপজেলা ফতেমোহাম্মদপুর এলাকার মৃত মজিদের মেয়ে রশনি এবং একই এলাকার আতাউল্লার ছেলে মনোয়ার জুটি। বিবাহের দেড় বছর পার না হতেই পারিবারিক নানা কলহে বিবাহ বিচ্ছেদ হয় তাদের। বিবাহ বিচ্ছেদের প্রায় দেড় বছর পর মনোয়ারের বিয়ের গুঞ্জন উঠলে তালাকপ্রাপ্ত স্ত্রী রশনি কিছু লোকজন নিয়ে মনোয়ারের বসত বাড়িতে এসে হাজির হন। পরে ঈশ্বরদী পৌরসভার ৫-নং ওয়ার্ডের কমিশনার ওয়াকিল আলমকে মুঠোফোনে অবহিত করলে কমিশনার দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। পরে দুই পরিবারের কাছে শুনে মেয়ে পক্ষের লোকজনকে বুঝিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দেন।

ঘটনার কিছুক্ষণ পর ঘটনার জেরধরে একই এলাকার আবুল কাশেম লোলো ও পারভেজ (ওরফে গুল্লি পারভেজ) এসে অকথ্য ভাষায় মনোয়ার কে উদ্দেশ্য করে গালাগাল করতে থাকেন। বিষয়টি কমিশনারের দৃষ্টিগোচর হলে তিনি লোলো এবং গুল্লি পারভেজকে বুঝিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

হঠাৎ রাত্রি সাড়ে ১১ টার সময় গুল্লি পারভেজকে কে বা কাহারা ছুরিকাহত করে গুরুতর জখম করেছে। গুল্লির স্ত্রী বলেন, সাবেক কমিশনার কামাল আশরাফি এবং তার ছেলে পাপ্পুসহ তার সন্ত্রাসী বাহিনী আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আছি। তবে এখান থেকে ফিরে অবশ্যই মামলা করব।

বিষয়টি জানতে সাবেক কমিশনার কামাল আশরাফির মুঠোফোনে কল দিলে তার ছেলে পাপ্পু জানান, রাত্রি সাড়ে দশটার দিকে বাজারের দোকান বন্ধ করে বাড়িতে আসতে ছিলাম বাড়ির সামনে অনেক মানুষের ভীড় দেখে আমি এবং আমার আব্বু ঘটনাস্থলে দাঁড়িয়ে জানতে পারি বিবাহ বিচ্ছেদ নিয়ে একটি সালিশ হচ্ছিলো সেখানে। সালিশের মাঝেই লোলো ও গুল্লি পারভেজ আমার আব্বুকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন পরে তৃতীয় পক্ষের লোকজন ঝড়ের মতো লোলো ও গুল্লি পারভেজকে মারপিট করেন। এগুলো দেখে আমরা ঘটনাস্থল থেকে বাসায় চলে আসি।

এ বিষয়ে আবুল কাশেম লোলোর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

আমবাগান পুলিশ ফাঁড়ির এ এস আই সবুজ জানান, ফতেমোহাম্মদপুরে গন্ডগোল হয়েছে খবর পেয়ে সেখানে পরিদর্শন করেছি। গন্ডগোলে গুল্লি পারভেজ নামের একজনকে গুরুতর অসুস্থ অবস্থা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তবে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি বলেও তিনি নিশ্চিত করেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …