রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / পাবনা / ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
ঈশ্বরদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছে অন্তত ১০ জন। শনিবার ১৫ জুলাই উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফার্মপাড়া এলাকায় নাটোর-কুষ্টিয়া মহাসড়কের মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে রাজশাহী থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা রাব্বি পরিবহনের সাথে রাজশাহীগ্রামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। নিহত হলেন, রাজশাহী জেলার পুঠিয়া থানার কৃষ্ণপুর এলাকার মৃত নারায়ন চন্দ্র সরকাররে ছেলে শ্রী ভরত চন্দ্র সরকার। সে বাসের হেলপার হিসেবে কর্মরত ছিল। এই ঘটনায় আহত হয় আরও ১০ জন। আহতদের স্থানীয়ভাবে ও ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, দুটি বাহনই বেপরোয়া গতিতে চলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর উভয় গাড়ি মহাসড়কের দুই পাশে ছিটকে পড়ে। এ সময় মহাসড়কে যানজট সৃষ্টি হয়। পুলিশ সদস্যরা এসে সড়ক যানজট মুক্ত করে। পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশিষ সান্যাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পাওয়ার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান শুরু করে।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। ঘটনাস্থলেই অজ্ঞাত একজন মারা যায়। দুটি যানবাহনকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুুতি চলছে।

আরও দেখুন

তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক: চলমান তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায় করা হয়েছে। …