রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / ঈশ্বরদীতে পৌর মেয়রের নেতৃত্বে বিক্ষোভ

ঈশ্বরদীতে পৌর মেয়রের নেতৃত্বে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী (পাবনা):  
কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদ ও জড়িত দুর্বৃত্তদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার বিকেলে ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আবুল কালাম আজাদ মিন্টুর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশগ্রহন করেন। বিক্ষোভ মিছিলটি পোষ্ট অফিস মোড় হতে শুরু হয়ে বাজারের প্রধান গেটের সামনে এসে পথসভা অনুষ্ঠিত করে। এ সময় মেয়র মিন্টু বলেন, ভাস্কর্য আর মূর্তি এক জিনিস নয়। একটি মহল ষড়যন্ত্র করে এই ইস্যুকে পুঁজি করে দেশের ভেতর অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চায়। আওয়ামী লীগ তা হতে দিবে না। বিজ্ঞানভিত্তিক একমুখী শিক্ষা ব্যবস্থা চালু করার দাবী জানিয়ে তিনি আরো বলেন, ধর্মভিত্তিক সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধ ঘোষণা করা ও ধর্মীয় উস্কানিদাতাদের বিরুদ্ধে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান, পাবনা সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান মামুন, পাবনা জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, পাবনার আওয়ামী লীগ নেতা নূরুল আলম লেন্টু, যুবলীগ নেতা দোলন বিশ্বাস। সঞ্চালনা করেন যুবলীগ নেতা মাসুদ রানা।

আরও দেখুন

তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক: চলমান তীব্র তাপদাহ ও অনাবৃষ্টি দূর করতে নাটোরে ইস্তিসকার নামাজ আদায় করা হয়েছে। …