নীড় পাতা / জেলা জুড়ে / আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা করলেন পৌর মেয়র

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা করলেন পৌর মেয়র

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পৌরসভার অধীনে সকল মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় করলেন পৌর মেয়র উমা চৌধুরী জলি। মঙ্গলবার সন্ধ্যায় সাতটার দিকে নাটোর রাজবাড়ির আনন্দ ভবনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সহ-সভাপতি ও আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, প্যানেল মেয়র আরিফুর রহমান মাসুম, কাউন্সিলর এনামুর রহমান চিনু , শ্রী শ্রী জয়কালী মাতার মন্দির কমিটির সভাপতি খগেন্দ্র নাথ সাহা, সংরক্ষিত নারী কাউন্সিলর কামরুন নাহার প্রমুখ।

পৌর মেয়র উমা চৌধুরী বলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ এবং বাংলাদেশ সরকারের সম্মিলিতভাবে ২৬ দফা নির্দেশনা দেয়া হয়েছে সেইটা অনুসরণ করে এবারে পূজা পালন করতে হবে। করোনা মহামারী রোধ কল্পে এবারে মন্দিরগুলো স্যানিটাইজ করা, হাত ধোয়ার ব্যবস্থা রাখা এবং মাস্ক পরে নিরাপদ দূরত্ব বজায় রেখে মন্দিরে প্রবেশ করতে হবে। রাত ৯ টার মধ্যেই মন্দিরগুলো মূল ফটক বন্ধ করে দিতে হবে। বিজয় দশমী তে কোন রকম শোভাযাত্রা করা যাবে না। সন্ধ্যার পূর্বেই প্রতিমা বিসর্জন দিতে হবে। উপরোক্ত সকল নির্দেশনা মানার জন্য তিনি সভাপতি-সম্পাদকদের অনুরোধ জানান।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …