মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / অসহায় মানুষদের ঈদ উপহার দিলেন
চেয়ারম্যান পদপ্রার্থী আহম্মদ মোল্লা

অসহায় মানুষদের ঈদ উপহার দিলেন
চেয়ারম্যান পদপ্রার্থী আহম্মদ মোল্লা

নিজস্ব প্রতিবেদক,গুরুদাসপুর :
নাটোরের গুরুদাসপুরে প্রায় তিন শতাধিক অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ দিয়েছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আহম্মদ আলী মোল্লা। প্রতিবারের ন্যায় এবারো ঈদ উপলক্ষ্যে রবিবার (৭ এপ্রিল) বিকেল ৪টায় বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ মাঠে হতদরিদ্রদের হাতে ওই উপহার তুলে দেন আহম্মদ মোল্লা।

সরেজমিনে দেখা গেছে, ঈদ উপহার নিতে আসা অসহায় মানুষগুলো আহম্মদ মোল্লার নিজ বাসভবনের সামনে ভীড় জমিয়েছেন। পরে সুষ্ঠুভাবে উপহার প্রদানের লক্ষ্যে সামসুজ্জোহা কলেজ মাঠের মধ্যে দুটি দীর্ঘ লাইনে বসানো হয় তাদের। এসময় বেশকিছু শিশু ও প্রতিবন্ধীসহ প্রায় তিন শতাধিক অসহায় মানুষের হাতে ঈদ উপহার দেন আহম্মদ মোল্লা। এর আগে গুরুদাসপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া চান তিনি। এসময় পৌরসভার কাউন্সিলর শেখ সবুজ ও গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

নগদ অর্থ পেয়ে অসহায় নারীরা জানান, আহম্মদ মোল্লা প্রতি ঈদেই নগদ টাকা দিয়ে সহযোগিতা করেন। তিনি ভাল মনের মানুষ। তার উপহার পেয়ে অনেক খুশি। আসন্ন উপজেলা নির্বাচনে আহম্মদ মোল্লাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন বলে মনের অভিমত প্রকাশ করেন তারা।

জানা যায়, আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ হিসেবে রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি প্রতিটি সামাজিক কর্মকান্ডে অভাবনীয় ভূমিকা রেখেছেন আহম্মদ মোল্লা। করোনা মহামারীর সময়ে বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন নগদ অর্থ ও খাবার। দিয়েছেন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী। এছাড়া শীতার্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ করেছেন। ঈদ উৎসব থেকে শুরু করে প্রতিটি বিশেষ দিনে অসহায় হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি সহযোগিতা নিয়ে ছুটে যান তিনি। এছাড়াও যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে গড়ে তুলেছেন ফুটবল একাডেমি এবং বিভিন্ন মাঠে গিয়ে খেলাধুলা সামগ্রী বিতরণ করেন আওয়ামীলীগের এই তরুণ নেতা।

আহম্মদ আলী মোল্লা ১৯৯৮ থেকে ২০০৫ সালে ধারাবারিষা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য হিসেবে প্রথম রাজনীতিতে পদবী পান। ২০০৩ থেকে ২০১৮ সাল পর্যন্ত ধারাবারিষা মুজিবসেনা সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি নির্বাচিত হন। ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া সম্পাদক ও ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক (সাংগঠনিক বিভাগ খুলনা) হিসেবে এবং রাজশাহী মহানগর ঘাতক নির্মূল কমিটির সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ছিলেন এবং বর্তমানে নাটোর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসন থেকে দুইবার এমপি পদপ্রার্থী হিসেবে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

আরও দেখুন

নাটোরে তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি এবং স্যালাইন পান করান সংসদ সদস্য পাটোয়ারী

নিজস্ব প্রতিবেদক: ৪২ দশমিক ২ ডিগ্রি তাপমাত্রায় জনজীবনে অস্বস্তি। কাজের সন্ধানে এবং অতি প্রয়োজনে ঘর …