নীড় পাতা / আইন-আদালত / নাটোর মাদক সংরক্ষণ বিক্রয় ও প্রকাশ্যে সেবন করায় ১৬ জনকে কারাদণ্ড

নাটোর মাদক সংরক্ষণ বিক্রয় ও প্রকাশ্যে সেবন করায় ১৬ জনকে কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: নাটোর মাদক সংরক্ষণ বিক্রয় ও প্রকাশ্যে সেবন করার অপরাধে ১৬ জনকে কারাদণ্ড দিয়েছে র‌্যাবের ভ্যাম্যমাণ আদালত।  বৃহস্পতিবার সকাল দশটা থেকে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।

র‌্যাব-৫ নাটোর সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এস,এম, জামিল আহমেদ জানান, তার ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হোসেন এর যৌথ নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল,পর্যন্ত নাটোর জেলার সদর থানাধীন মল্লিকহাটি এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক সংরক্ষণ, বিক্রয় ও প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে ৫০ গ্রাম গাঁজা ১৩ গ্রাম হেরোইনসহ মল্লিকহাটি মহল্লার মনজু প্রামানিকের ছেলে এহসাকুল ইসলাম, মৃত মজিব সরদারের ছেলে নুর আলম উত্তর পাটুয়াপাড়ার মৃত শফির উদ্দিনের ছেলে রওশন আলী (৫৯), সেশরীপাড়া সোনা মিয়ার ছেলে রবিউল ইসলাম (৪০), উত্তর বড়গাছার মৃত মজিবর রহমানের ছেলে সালাম (৪০), হুগলবাড়িয়ার মৃত মইদুল মন্ডলের ছেলে নাজমুল হোসেন (৩০), নবীনগর এলাকার জান মোহাম্মদ মন্ডলের ছেলে জয়েন (২৮), কান্দিভিটার মৃত আব্দুস সালামের ছেলে নিয়ামত আলী (৩২), দক্ষিণ বড়গাছার মৃত আজগর আলীর ছেলে রুবেল হোসেন (২৪), স্টেশন বাজারের মৃত আবু তাহেরের ছেলে রুবেল (২৫), কান্দিভিটার মৃত শাহজাহান ভূইয়ার ছেলে এরশাদুল ইসলাম (৩৬), দক্ষিণ বড়গাছার মজনু সরকারের ছেলে আশিক সরকার (২৬), বেছপাড়া আমহাটির মৃত রহিম সরদারের ছেলে সাদেক আলী (২৫), হাজরা নাটোরের ফজলু মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩০), রামাইগাছীর আবুল কাশেমের ছেলে আশরাফুল ইসলাম (২৮), বনবেলঘড়িয়ার মৃত আলমের ছেলে ইদ্রিস ইদু (৪০ হাতেনাতে আটক করা হয়।  পরে তাদের ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম আটককৃত ০১ নং হতে ০২ নং আসামীকে ০৬ (ছয়)  মাস ০৩ নং হতে ০৭ নং আসামীকে ০৩ (তিন) মাস, ০৮ নং হতে ১০ নং আসামীকে ০১ (এক) মাস, ১১ নং হতে ১৬ নং আসামীকে ১৫ (পনের) দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।  ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামীগণকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য যে ভ্রাম্যমান আদালতের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করা হয়েছে।

আরও দেখুন

গুরুদাসপুরে পুকুরপাড় থেকে কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়নের কুমারখালী উত্তরপাড়া এলাকায় আব্বাস আলীর ছেলে আব্দুল লতিফ (৩৯) …

Leave a Reply

Your email address will not be published.