নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে মহাসড়কে পেরেক বিছিয়ে ডাকাতির চেষ্টা, সন্দেহভাজন ২ জন আটক

বড়াইগ্রামে মহাসড়কে পেরেক বিছিয়ে ডাকাতির চেষ্টা, সন্দেহভাজন ২ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে মহাসড়কে পেরেক বিছিয়ে যানবাহনের চাকা পাংচার করে ডাকাতির চেষ্টা করেছে ডাকাত দল। তবে ঘটনাস্থলে দ্রত টহল পুলিশ চলে আসায় ব্যর্থ হয় তাদের পরিকল্পনা। মুহুর্তেই পালিয়ে যায় ১০/১২ জনের সংঘবদ্ধ ডাকাত দল। সোমবার দিবাগত রাত ১১টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। বড়াইগ্রাম থানা পুলিশ এ ঘটনায় সন্দেহ ভাজন ২ জনকে আটক করেছে।

ঢাকা থেকে নওগাঁগামী সিমেন্ট বোঝাই ট্রাকের চালক হুমায়ুন কবির জানান, লোহার পাইপে ধারালো পেরেক ঝালাই করে লাগানো ছিলো। ডাকাত দলের সদস্যরা সড়কের এক প্রান্ত থেকে অপর প্রান্তে দড়ি ধরে দাঁড়িয়ে ছিলো। বিষয়টি দূর থেকে বুঝতে পেরে ট্রাকটি থামালে ডাকাত দলের সদস্যদের একজন এসে গলায় ছুরি ধরে। আমি তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে দৌঁড়ে পালিয়ে যাই। এ সময় দ্রæত টহল পুলিশ চলে আসলে ডাকাত দলের সদস্যরা সড়কের পাশে বিলে নেমে দ্রæত পালিয়ে যায়। ট্রাক চালকের ধারণা, কোন একটি যাত্রীবাহি বাস ওই ডাকাত দলের টার্গেট ছিলো। কিন্তু ট্রাকটি থামিয়ে দেওয়ায় তাদের পরিকল্পনা ব্যর্থ হয়।

বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষনিক থানা পুলিশের ৩ টি টীম ডাকাত দলের সদস্যদের আটক করতে অভিযানে নামে। রাতেই সন্দেহ ভাজন দুই জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর জানা যাবে আদৌ এ ঘটনায় তারা জড়িত কিনা এবং সে মতে পরবর্তী উদ্যোগ বা আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …