শনিবার , অক্টোবর ৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বিজয় দিবসে দর্শক শূন্য সাংস্কৃতিক অনুষ্ঠান

বিজয় দিবসে দর্শক শূন্য সাংস্কৃতিক অনুষ্ঠান


 

নিজস্ব প্রতিবেদক, লালপুর:

নাটোরের লালপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় দিবসে দর্শক শূন্য সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার অভিযোগ উঠেছে। এছাড়া সামনে অতিথিদের আসনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার ভূমি দেবাশীষ বসাকে একা দেখা গেছে। অন্য আসনে সরকারী কোন কর্মকর্তা বা অতিথিরা সহ দর্শক না থাকায় ওই আসন গুলো শূন্য দেখে গেছে।

ওই অনুষ্ঠানে পিছনের আসনে শুধু শিল্পিবৃন্দু এবং বিভিন্ন প্রতিযোগিতা বিজয়দের দেখা গেছে। শুক্রবার রাতে তথ্য টি সামাজিক যোগাযোগ ফেসবুক ছড়িয়ে পড়ে।এতে সাধারণ মানুষ সহ সচেতন মহল এর মধ্যে নানান প্রকার গুঞ্জন উঠে। মহান বিজয় দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠানে সামনের অতিথিদের আসন কেন শূন্য থাকবে। উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা থাকেলেই তো এমন অবস্থা হতো না। খোজ খবর নিয়ে জানা গেছে কয়েক জন অতিথি তাদের সমস্যার জন্য অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার ভূমি দেবাশীষ বসাক বলেন,আধাঘন্টা পরে অতিথি সহ দর্শক অনুষ্ঠানে এসেছে।

আরও দেখুন

নানা কর্মসূচীর মধ্যদিয়ে বড়াইগ্রামে বিশ্ব শিক্ষক দিবস পালিত 

  নিজস্ব প্রতিবেদক: শিক্ষকের কন্ঠস্বর, শিক্ষায় একটি নতুন সামাজিক অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের বড়াইগ্রামে …