নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে মহান বিজয় দিবস উদযাপন মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

লালপুরে মহান বিজয় দিবস উদযাপন মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক, লালপুর:
জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক- বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এর মাধ্যমে নাটোরের লালপুরে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দল ও শিক্ষা-প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদের স্মৃতির স্মরণে শহীদ মিনারে পুষ্পস্তবক- অর্পণ সহ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, কুচকাওয়াজ, পুরুস্কার বিতরণ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উন্নতমানের খাবার প্রদান এর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে দিনের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। এছাড়া উপজেলার শহীদ মমতাজ উদ্দিন স্টেডিয়ামে কুচকাওয়াজ শেষ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
পরে উপজেলার বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধাদের হাতে ফুল দিয়ে সংবর্ধন প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার ভূমি দেবাশীষ বসাক, লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি প্রমুখ। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গণ সহ শিক্ষক, শিক্ষার্থী ও সুধী-জনরা উপস্থিত ছিলেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …