নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / গুরুদাসপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে শিক্ষাবৃত্তি, উপকরণ ও রিক্সা ভ্যান বিতরণ

গুরুদাসপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে শিক্ষাবৃত্তি, উপকরণ ও রিক্সা ভ্যান বিতরণ

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর
নাটোরের গুরুদাসপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের জীবনমান উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ২০১৮-১৯ অর্থ বছরের বরাদ্ধকৃত শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ ও ব্যাটারী চালিত ভ্যান ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে বিতরণ করা হয়েছে।

সকাল ১০ঘটিকায় পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজনে এই বিতরণ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ আব্দুল কুদ্দুস। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সব সময় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ,মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকসানা আক্তার, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ হাফিজুর রহমান,প্রাথমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলামসহ প্রমুখ।

পরে প্রধান অতিথি নিজ হাতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের হাতে শিক্ষা বৃত্তিসহ শিক্ষার যাবতীয় উপকরণ ও ব্যাটারী চালিত ভ্যানের চাবি তুলে দেন।

আরও দেখুন

অবশেষে উচ্চ আদালতের আদেশে প্রতীক পেলেন ফরিদা!

নিজস্ব প্রতিবেদক:উচ্চ আদালতের আদেশে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়ে প্রতীক বরাদ্দ পেলেন …