নীড় পাতা / জাতীয় / ৮টার পর দোকানপাট বন্ধ নিশ্চিতে মাঠে নামছে প্রশাসন

৮টার পর দোকানপাট বন্ধ নিশ্চিতে মাঠে নামছে প্রশাসন

নিউজ ডেস্ক:
চলমান লোডশেডিংয়ে রাত ৮টার পর রাজধানীর দোকান, শপিংমল, মার্কেট ও কাঁচাবাজার বন্ধের বিষয়টি কঠোরভাবে নিশ্চিত করতে মাঠে দায়িত্ব পালন করবেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা। শুক্রবার ঢাকার জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয়ের বিচার শাখা থেকে এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

দায়িত্বপ্রাপ্ত মনিটরিং কর্মকর্তারা হলেন- ক্যান্টনমেন্ট রাজস্ব সার্কেলে কাউছার হামিদ, মিরপুর রাজস্ব সার্কেলে ইশতিয়াক আহমেদ, লালবাগ রাজস্ব সার্কেলে শেখ মামুনুর রশীদ এবং মোহাম্মদপুর রাজস্ব সার্কেলে কেএম রফিকুল ইসলাম। দায়িত্বপ্রাপ্ত এই কর্মকর্তারা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি)। এই চারটি টিমের তদারকি করবেন ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ভাস্কর দেবনাথ বাপ্পি।

অন্যদিকে ধানমন্ডি রাজস্ব সার্কেলে শহীদুল ইসলাম সোহাগ, গুলশান রাজস্ব সার্কেলে মুহাম্মদ মামুনুল হক এবং তেজগাঁও রাজস্ব সার্কেলের মো. জামাল হোসেন দায়িত্ব পালন করবেন। এই টিম তিনটি ম্যাজিস্ট্রেট টিমের তদারকি করবেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাজমা নাহার।

এ ছাড়াও রমনা রাজস্ব সার্কেলে মারুফা সুলতানা খান হীরামনি, ডেমরা রাজস্ব সার্কেলে এনএম আবদুলস্নাহ আল মামুন এবং মতিঝিল রাজস্ব সার্কেল ও কোতোয়ালি রাজস্ব সার্কেলে লাভলী ইয়াসমিন। অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইলিয়াস মেহেদী এই ম্যাজিস্ট্রেট টিমগুলোর তদারকি করবেন। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই আদেশ কার্যকর থাকবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …