শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / টপ স্টোরিজ / ৬ মাস বেতন নেই আউটসোর্সিংয়ে নিয়োগপ্রাপ্তদের

৬ মাস বেতন নেই আউটসোর্সিংয়ে নিয়োগপ্রাপ্তদের

নিজস্ব প্রতিবেদকঃ
চাকরি থাকলেও বেতন পাচ্ছেন না নাটোরের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউট সোর্সিংয়ের মাধ্যমে নিয়োগ প্রাপ্তরা। চুক্তির মেয়াদ বাড়লেও গত ছয় মাস ধরে বিনা বেতনে কাজ করছেন এসব কর্মী।

জনবল সংকট কাটাতে ২০১৮ সালে নাটোরের বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অফিস সহায়ক, নার্স, সিকিউরিটি, ইলেক্ট্রিশিয়ানসহ বিভিন্ন পদে আউট সোর্সিংয়ের মাধ্যমে ৪৯ জনকে নিয়োগ দেয়া হয়। এসব কর্মীর মাসিক বেতন নির্ধারণ করা হয় ১৪ হাজার টাকা।

এবছর তাদের নিয়োগের মেয়াদ বাড়ানোর অনুমোদন দেয়া হলেও মে ও জুন দুই মাস; ১৪ হাজারের জায়গায় ১০ হাজার টাকা করে বেতন দেয়া হয়। এমনকি গত ছয় মাস ধরে বেতন ছাড়াই কাজ করানো হচ্ছে।  

চাকরিতে নিয়োগের মেয়াদ বাড়ানোর অনুমোদন দেয়া হলেও স্বাস্থ্য অধিদপ্তর টাকা ছাড় না দেয়ায় তাদের বেতন দেয়া সম্ভব হচ্ছে না বলে জানান ঠিকাদার এমদাদুল হক হীরা।

নাটোর জেলার সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম জানান, এসব কর্মীদের বেতন বাড়াতে স্বাস্থ্য অধিদপ্তরে চিঠি পাঠানো হয়েছে। দ্রুত বকেয়া বেতন পরিশোধের দাবি ভুক্তভোগিদের।

আরও দেখুন

বাগাতিপাড়ায় বৃষ্টির জন্য নামাজ আদায়

নিজস্ব প্রতিবেদক:নাটোরের বাগাতিপাড়ায় তীব্র তাপপ্রবাহ থেকে রক্ষা পেতে বৃষ্টির প্রার্থনায় দুটি স্থানে নামাজ আদায় করেছেন …