মঙ্গলবার , এপ্রিল ৩০ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / ৪ ছেলে ৬ মেয়ে ৪ স্ত্রী পাশে কেউ নেই -নাটোরে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার 

৪ ছেলে ৬ মেয়ে ৪ স্ত্রী পাশে কেউ নেই -নাটোরে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক:

৪ ছেলে ৬ মেয়ে ৪ স্ত্রী থাকা সত্ত্বেও একাকী ঘরে থাকতেন সিরাজ উদ্দিন। নাটোরে মোঃ সিরাজ উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ ৬ এপ্রিল শনিবার সকালে নাটোর সদরের হালসা ইউনিয়নের হালসা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সিরাজ উদ্দিন (৬৫) ওই এলাকার মৃত সামসু মোল্লার ছেলে। 

এলাকাবাসী জানায়, ১০ ছেলেমেয়ে ৪ স্ত্রী অন্যত্র থাকায় সিরাজ উদ্দিন (৬৫) তার বড় স্ত্রী জয়নবের বাড়িতে একাই বসবাস করতেন। ছেলেমেয়ে স্ত্রীরা তাকে দেখভাল না করায় অন্যের কাছে হাত পেতে নিজের পেট চালাতেন তিনি। আজ ৬ এপ্রিল সকালে তার বাড়ির পাশে এলাকাবাসি চলাচলের সময় দুর্গন্ধ বের হওয়ায়, তার ঘরে প্রবেশ করে দেখে সিরাজ উদ্দিনের অর্ধ গলিত মরদেহ পড়ে আছে। এলাকাবাসীর ধারণা গত অনুমান দুই তিন দিন আগে সিরাজ উদ্দিন মারা গেছেন। তবে এই রিপোর্ট লেখার তালিম ছেলেমেয়েরা কেউই সেখানে উপস্থিত ছিলেন না।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, আজ সকালে হালসায় এক বৃদ্ধের অর্ধ গলিত মরদেহ পড়ে আছে এমন খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেখানে সুরতহাল রিপোর্টে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এরপরেও পরিবারের পক্ষ থেকে আপত্তি উঠলে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

আরও দেখুন

গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের গুরুদাসপুরে মির্জা মাহমুদ খাল খননে অনিয়মের অভিযোগ তুলছেন স্থানীয়রা। স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামীলীগ …