নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / ৪র্থ দফায় উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ শুরু

৪র্থ দফায় উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ শুরু

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
৪র্থ দফায় উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে নাটোরের পৌরসভা নির্বাচনে ভোট গ্রহন শুরু হয়েছে। আজ রবিবার সকাল ৮ টা থেকে ৯ টি কেন্দ্রের মাধ্যমে এই পৌরসভায় ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়। ভোটগ্রহণ চলবে একটানা বিকেল ৪ টা পর্যন্ত।

ভোট কেন্দ্রগুলোতে সকাল থেকেই ভোটারদের সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেছে। ২০০৪ সালে প্রতিষ্ঠিত ৯ টি ওয়ার্ড নিয়ে প্রতিষ্ঠিত বড়াইগ্রাম পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৪ হাজার ৬০৬ জন। এ পৌরসভায় নির্বাচনে মেয়র পদে দুই জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

দীর্ঘদিনেও এই পৌরসভার রাস্তাঘাটসহ কোন উন্নয়ন না হওয়ায় সর্বশ্রেণীর ভোটার চান যিনি পৌরসভার রাস্তাঘাটসহ সকল প্রকার উন্নয়ন করবেন, মানুষের কল্যানে কাজ করবেন, একটি সুন্দর পৌরসভা গঠন করবেন এবং সব সময় তাদের পাশে থাকবেন তাকেই তারা ভোট দিয়ে নির্বাচিত করতে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ পরিবেশে ভোট গ্রহণের জন্য আনসার, পুলিশ, র‌্যাবের পাশাপাশি বিজিবি সদস্যরা নিয়োজিত রয়েছে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …