নীড় পাতা / জেলা জুড়ে / ৩ নভেম্বর পালন না করে নাটোরে পদবঞ্চিত ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ও মানববন্ধন

৩ নভেম্বর পালন না করে নাটোরে পদবঞ্চিত ছাত্রলীগ নেতাদের বিক্ষোভ ও মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

জেল হত্যা দিবসের অনুষ্ঠানে না গিয়ে নাটোরে মানববন্ধন ও বিক্ষোভ করেছে পদবঞ্চিত ছাত্রলীগ নেতারা। আজ ৩ নভেম্বর শুক্রবার বেলা এগারোটার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আশিকুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শোহানুর রহমান সাকিব, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংস্কৃতি বিষয়ক সম্পাদক দস্তগীর ইসলাম সজিব, সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী শেখ, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ইফতেখার সাবিত প্রমুখ।

বিক্ষোভ মিছিলে অংশগ্রহণকারী সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রাব্বানী শেখ জানান, তারা এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শেষে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের বাড়িতে গিয়ে ৩রা নভেম্বর পালন করবে তারা। জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ বলেন, প্রত্যেকটি সংগঠনেরই প্রধান দুটি পদ থাকে। এই দুটি পদ সবাইকে তো দেয়া যায় না। কেউ পদ পাবেন কেউ পদ পাবেন না।

সম্মেলন করে যাদের বেশি ত্যাগ তিতিক্ষা অবদান তাদেরই দেয়া হয়েছে। এ নিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করা হচ্ছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন বলেন, এই আন্দোলনরত ছাত্রলীগের অধিকাংশই নৌকার বিরুদ্ধে ভোট করেছে। তার উপযুক্ত প্রমাণ আমাদের হাতে আছে। এরা কখনোই জেলা ছাত্রলীগের সাথে কোন জাতীয় কর্মসূচিতে অংশগ্রহণ করে না।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনাকালে চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তারুল ইসলাম আলমের ২জন কর্মী-সমর্থকের …