নীড় পাতা / আইন-আদালত / ৩ টি ট্রাক থেকে বিপুল পরিমান ফেন্সিডিল ও মদ জব্দ

৩ টি ট্রাক থেকে বিপুল পরিমান ফেন্সিডিল ও মদ জব্দ

নিজস্ব প্রতিবেদক, হিলি:
দিনাজপুরের হিলি স্থলবন্দরের পানামা পোর্ট অভ্যন্তরে ভারত থেকে আমদানি করা রাইস ব্র্যান্ড বোঝাই বাংলাদেশী ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও মদ জব্দ করেছে হিলি কাস্টমস। রবিবার রাত ৯ টা থেকে শুরু করে রাত সাড়ে ১০টা পর্যন্ত পানামা অভ্যান্তরে অভিযান চালিয়ে এসব মাদক গুলো জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হিলি কাস্টমসের উপ-কমিশনার কামরুল ইসলাম।

অভিযান চলাকালে রাজস্ব কর্মকর্তা ও বিভিন্ন শাখার গোয়েন্দা সংস্থার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। তবে কাষ্টমস কতৃপক্ষের দাবি দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে এমন কাজ করে আসছে একটি অসাধু চক্র।

হিলি কাস্টমসের উপ-কমিশনার কামরুল ইসলাম বলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) সদস্যদের তথ্যের ভিত্তিতে হিলি কাস্টমসের কর্মকর্তারা পানামা পোর্ট অভ্যন্তরে টানা দেড় ঘন্টার অভিযান চালিয়ে ভারত থেকে আমদানি করা রাইস ব্র্যান্ড বোঝাই তিনটি বাংলাদেশী ট্রাকের কেবিন বক্স থেকে ১১৬ বোতল ফেন্সিডিল, অফিসার চয়েস ৬৯ বোতল, রয়েল স্ট্যাগ ৪ বোতল, বি-ডার পাইপ ৯ বোতল জব্দ করা হয়েছে। কাউকে আটক করা যায়নি তবে ট্রাক গুলোকে জব্দ দেখানো হয়েছে।

আরও দেখুন

বাগাতিপাড়ায় সেরা শিক্ষক-শিক্ষার্থী নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে উপজেলা পর্যায়ে সেরা শিক্ষক-শিক্ষার্থী এবং প্রতিষ্ঠান নির্বাচিত …