নীড় পাতা / জেলা জুড়ে / ২০০৫ সালে স্ত্রী হত্যা মামলার পলাতক আসামী ওয়াসিম আলী দুলালকে নাটোর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

২০০৫ সালে স্ত্রী হত্যা মামলার পলাতক আসামী ওয়াসিম আলী দুলালকে নাটোর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫

নিজস্ব প্রতিবেদক:

২০০৫ সালে দিনাজপুরের বিরামপুরে স্ত্রী হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী স্বামী ওয়াসিম আলী দুলালকে নাটোর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। গতরাতে  অভিযান চালিয়ে নাটোর সদর উপজেলার একডালা বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ শনিবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানায় র‌্যাব -৫।

র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে নাটোর সদর উপজেলার একডালা বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। অভিযানকালে সেখান থেকে ওয়াসিম আলী দুলালকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ওয়াসিম আলী দুলাল দিনাজপুরের বিরামপুর উপজেলার ক্যাটারার হাট গ্রামের মৃত নাসিম উদ্দিন মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে ২০০৫ সালের ৩ জুলাই দিনাজপুরের বিরামপুর থানায় স্ত্রী  হত্যা মামলা রয়েছে। সে ওই মামলার প্রধান আসামী ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামী। আজ তাকে বিরামপুর থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, পারিবারিক কলহের জেরে দুলাল তার প্রথম স্ত্রীকে হত্যা করে আত্মগোপনে চলে যায়। ঘটনার পর থেকে ১৮ বছর সে বিভিন্ন স্থানে আত্মগোপন করেছিল।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলায় সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক: গত নির্বাচনে পরাজিত প্যানেলের কতিপয় সদস্য নিজেদের স্বার্থ হাসিলের জন্য দু’জন পরিচালকের নেতৃত্বে …