নীড় পাতা / উত্তরবঙ্গ / দিনাজপুর / হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান- আবু হেনা মো: রহমাতুল মুনিম

হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান- আবু হেনা মো: রহমাতুল মুনিম

নিজস্ব প্রতিবেদক, হিলি:
আমদানি রফতানি বানিজ্য ও রাজস্ব আয় বৃদ্ধিসহ বন্দরের অবকাঠামোগত উন্নয়নের লক্ষ্যে দিনাজপুরের হিলি স্থলবন্দর পরিদর্শন করলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো: রহমাতুল মুনিম।

শনিবার দুপুরে তার নেতৃত্বে একটি প্রতিনিধি দল হিলি স্থলবন্দর পরিদর্শনে আসেন। এসময় তাকে কাস্টমস,বন্দর ও প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

প্রথমেই তিনি হিলি স্থলবন্দরের চেকপোষ্ট গেট, কাস্টমসের ব্যাগেজ কার্যক্রম, ইমিগ্রেশন কার্যক্রম পরিদর্শন করেন। এর পরে তিনি কাস্টমসের ভবন নির্মানের জন্য ক্রয়কৃত জায়গা পরিদর্শন শেষে হিলি স্থলবন্দর পরিদর্শন করেন।

পরে তিনি বন্দরের সভাকক্ষে স্থানীয় কাস্টমস, বন্দর ও প্রশাসনের সাথে বৈঠক করেন। এসময় সেখানে কাস্টমসের রংপুর বিভাগীয় কমিশনার শওকত আলী সাদী, করকমিশনার আবু হান্নান দেলওয়ার হোসেন, কর কমিশনার ইকবাল হোসেন, রাজস্ব বোর্ডের সদস্য আব্দুল হান্নান শিকদার, হিলি স্থলবন্দরের কাস্টমস ডেপুটি কমিশনার কামরুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ আলম, বাংলাহিলি সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল আজিজ সহ অনেকেই উপস্থিত ছিলেন। ।

এসময় তিনি বলেন অচিরেই প্রয়োজনীয় অবকাঠামো নির্মান কাজ শুরু হবে, আমদানি রফতানি বানিজ্য বাড়াতে আমাদের পক্ষ থেকে সবধরনের ব্যবস্থা নেওয়া হবে। পাসপোর্ট যাত্রীরা যাতে হয়রানির শিকার না হয় সেদিকে নজর রাখতে পরামর্শ প্রদান করেন।

আরও দেখুন

নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামীলীগ নেতা মোঃ মনজুর রহমান মঞ্জু নিহত হয়েছেন। আজ …