নীড় পাতা / উত্তরবঙ্গ / হিলি সীমান্তে বিএসএফ’র সাথে সৌজন্য সাক্ষাত করলেন বিজিবির কমান্ডার

হিলি সীমান্তে বিএসএফ’র সাথে সৌজন্য সাক্ষাত করলেন বিজিবির কমান্ডার

নিজস্ব প্রতিবেদক, হিলি:
হিলি সীমান্ত এলাকা পরিদর্শনে এসে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফের পতিরাম ৬১ব্যাটালিয়ন এর অধিনায়ন ভালেন্দু ত্রিবেদী সাথে সৌজন্য সাক্ষাত করলেন বিজিবি’র রংপুর জোনের নব-নিযুক্ত রিজিওনাল কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নওরোজ এহসান। আজ রবিবার বিকেল সোয়া ৩টার দিকে তিনি হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখা এলাকা পরিদর্শনে আসেন। এসময় তাকে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফ পতিরাম ৬১ব্যাটালিয়ন এর অধিনায়ন ভালেন্দু ত্রিবেদী ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় জিরো পয়েন্টে বিজিবির পক্ষ থেকেও বিএসফকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে তারা একে অপরের সাথে কুশল বিনিময় করেন। সীমান্তে বিজিবি ও বিএসএফের দায়ীত্ব পালনসহ সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এর পরে তিনি সীমান্তের বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। সেখানে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল রফিকুল ইসলামসহ উভয় বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার শওকত আলী জানান, সম্প্রতি বিজিবি’র রংপুর রিজিওনাল কমান্ডার হিসেবে ব্রিগেডিয়ার জেনারেল নওরোজ এহসান যোগদান করেছেন। তার অধিনস্থ বিভিন্ন ব্যাটালিয়নের সাথে পরিচিতি হতে তিনি এই সীমান্ত এলাকা পরিদর্শনে এসেছিলেন।

আরও দেখুন

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক: রাজনৈতিক পূর্ব শত্রুতার জেরে নাটোরে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। …