শুক্রবার , এপ্রিল ২৬ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / হিলি সীমান্তে তিন রোহিঙ্গা শিশু-কিশোর আটক

হিলি সীমান্তে তিন রোহিঙ্গা শিশু-কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক, হিলি
ভালো কাজের প্রলোভনে দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা দিয়ে ভারতে যাবার চেষ্টাকালে তিন রোহিঙ্গা শিশু ও কিশোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় হিলি সীমান্তের চেকপোষ্ট সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, কক্সবাজারের উখিয়া থানার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের গনি মিয়ার ছেলে একরাম হোসেন (১২), নুর ইসলামের ছেলে ইউনুস মিয়া (১৫), নুর মোহাম্মদের ছেলে সদরুল আমিন (১২)।

হাকিমপুর থানার ওসি আনোয়ার হোসেন জানান, তিন রোহিঙ্গা শিশু ও কিশোর ভারতে যাবার চেষ্টা করছে ও সীমান্ত এলাকার ঘোরাঘুরি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে হিলি সীমান্তের চেকপোষ্ট সড়ক এলাকা থেকে ওই তিন রোহিঙ্গা শিশু ও কিশোরকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, ভারতে যাবার জন্যই তারা হিলিতে এসেছে। আমরা এবিষয়ে উদ্ধর্তন কতৃপক্ষের সাথে কথা বলেছি, আইনগত প্রক্রিয়া সম্পূর্ন করে আগামীকাল সকালে তাদেরকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে প্রেরন করা হবে বলে পুলিশ জানায়।

আরও দেখুন

হিলিতে নসিমনের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই বন্ধুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক,হিলি:দিনাজপুরের হিলিতে গরু বাহী ভটভটির (শ্যালোচালিত ইঞ্জিনের) ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছেন।শুক্রবার দুপুরের …