নীড় পাতা / উত্তরবঙ্গ / হিলিতে স্বল্পমূল্য টিসিবি পণ্য বিক্রয় শুরু

হিলিতে স্বল্পমূল্য টিসিবি পণ্য বিক্রয় শুরু


নিজস্ব প্রতিবেদক,হিলি (দিনাজপুর):
সীমান্তবর্তী দিনাজপুরের হাকিমপুরের হিলিতে স্বল্পমূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। স্বল্পমূল্য এই সব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্নআয়ের মানুষেরা। তবে পণ্যের পরিধি বাড়ানোর দাবি সাধারণ মানুষের।
আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় হিলি চারমাথা মাইক্রো স্ট্যান্ডে টিসিবি পণ্য বিক্রির উদ্বোধন করেন উপজেলা সমবায় কাযার্লয়ের সহকারী পরিদর্শক ও টেগ অফিসার মোঃ রিয়াজুল ইসলাম ও টিসিবি পণ্য বিক্রয় কেন্দ্রর ডিলার আলমগীর হোসেন আলম।
হাকিমপুর উপজেলা সমবায় কাযার্লয়ের সহকারী পরিদর্শক ও টেগ অফিসার মোঃ রিয়াজুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার ৫ শ ৭১ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামেলি কার্ডধারী) মাঝে ফেব্রুয়ারী মাসের ২ কেজি মসুর ডাল,২ লিটার সোয়াবিন তেল, ৫ কেজি চালসহ একটি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী তিন দিন পর্যায়ক্রমে পৌরসভার ৯ টি ওয়ার্ডে টিসিবি পণ্য বিতরণ করা হবে।

আরও দেখুন

নাটোরে প্রচারণাকালে দুই চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ 

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার প্রতিদ্বন্দ্বী ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে …