রবিবার , এপ্রিল ২৮ ২০২৪
নীড় পাতা / উত্তরবঙ্গ / হিলিতে স্কাউটের জনকের ১৬৭ তম জন্মবার্ষিকী উদযাপন

হিলিতে স্কাউটের জনকের ১৬৭ তম জন্মবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, হিলি (দিনাজপুর):
‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্কাউটিং হোক আমাদের প্রত্যাশা’ এই প্রতিবাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে বিশ্ব স্কাউটের জনক রবার্ট স্টিফেনশন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েল অব গিলওয়েল এর ১৬৭ তম জম্মবার্ষিকী ও বিপি দিবস উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় হাকিমপুর উপজেলা স্কাউটসের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নিবার্হী অফিসার ও উপজেলা স্কাউটসের সভাপতি অমিত রায় এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার।

এছাড়াও উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক কাওছার আলী আহম্মেদ, স্কাউটস কমিশনার নওশাদ আলী, যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক টুকু, কাওসার পারভীনসহ বিভিন্ন ইউনিটের ইউনিট লিডার। অনুষ্ঠিনটি সঞ্চালনা করেন উপজেলা কাব স্কাউট লিডার মহিদুল ইসলাম।

আজকের এই দিবসটি উদযাপনের জন্য প্রথমে একটি র্যালি উপজেলা চত্বর থেকে বাহির হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হলরুমের সামনে এসে শেষ হয়। পরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

নন্দীগ্রামে পুরোদমে চলছে বোরো ধান কাটা-মাড়াই

নিজস্ব প্রতিবেদক: বগুড়া জেলার শস্য ভান্ডার হিসেবে খ্যাত নন্দীগ্রাম উপজেলা। এখন এই উপজেলায় পুরোদমে চলছে …